হোম / খবর

প্রেসার ওয়াশার শুরু হবে না: সমস্যা সমাধান এবং DIY ফিক্স

প্রেসার ওয়াশার শুরু হবে না: সমস্যা সমাধান এবং DIY ফিক্স

সুচিপত্র

এখন আপনার গজ একটি ভাল চাপ ধোয়া দিতে সময়. সুতরাং, শীতের জন্য আপনার প্রেসার ওয়াশার প্রস্তুত করুন। কিন্তু, ওহ, মানুষ! প্রেসার ওয়াশার শুরু হবে না। এই মুহুর্তে, আপনার পরিচ্ছন্নতার কাজের প্রিয় সঙ্গী একটি নীরব প্রতিপক্ষে পরিণত হয়। 

আপনার প্রেসার ওয়াশার বিভিন্ন কারণে শুরু নাও হতে পারে। এই বিস্তৃত নির্দেশিকায়, BISON আপনাকে প্রেসার ওয়াশার বিদ্রোহের সবচেয়ে সাধারণ অপরাধীদের মধ্যে নিয়ে যাবে। সহজবোধ্য থেকে প্রযুক্তিগতভাবে, আপনি শিখবেন কীভাবে সমস্যাগুলি সনাক্ত করতে হয় যা আপনার মেশিনের গুনগুনকে থামাতে পারে। আমরা সমস্যা সমাধানের পদক্ষেপগুলি নিয়ে আলোচনা করব যা একটি নন-স্টার্টিং প্রেসার ওয়াশারকে পুনরুজ্জীবিত করতে পারে, ভবিষ্যতের হৃদযন্ত্রের ব্যথা প্রতিরোধ করার জন্য রুটিন রক্ষণাবেক্ষণের টিপস এবং পেশাদারদের কখন কল করতে হবে সে সম্পর্কে বিশেষজ্ঞের পরামর্শ।

প্রেসার ওয়াশার শুরু হবে না

আপনার প্রেসার ওয়াশার শুরু না হওয়ার সাধারণ কারণ

আপনার প্রেসার ওয়াশারের শুরুতে অনিচ্ছার কারণগুলি সাধারণত তিনটি বিস্তৃত বিভাগে বাছাই করা যেতে পারে: জ্বালানি সংক্রান্ত সমস্যা, বৈদ্যুতিক সমস্যা, এবং উচ্চ চাপ ক্লিনার নিজেই সমস্যা নির্দিষ্ট. আসুন এগুলিকে আরও ভেঙে দেই তা বোঝার জন্য যে আপনার কোন দিকে নজর দেওয়া উচিত।

1. জ্বালানি সংক্রান্ত সমস্যা

যেকোন ইঞ্জিন-চালিত সরঞ্জামের শুরু না হওয়ার ক্ষেত্রে জ্বালানী সমস্যাগুলি স্বাভাবিক সন্দেহজনক, এবং আপনার প্রেসার ওয়াশারও এর ব্যতিক্রম নয়।

পুরানো বা বাসি জ্বালানী

গ্যাসোলিন ভাল ওয়াইন নয়। যখন পেট্রল ছয় মাসের বেশি সময় ধরে প্রেসার ওয়াশারে থাকে, তখন এটি অক্সিডাইজ হয় এবং দূষিত হয়। অবনমিত পেট্রল তার অকটেন এবং অস্থিরতা হারায়, যার ফলে ইঞ্জিনের কার্যকারিতা খারাপ হয় বা শুরু হতে ব্যর্থ হয়। এর ফলে ইঞ্জিনে সরবরাহ বন্ধ হয়ে যায় এবং ফলস্বরূপ, একটি নন-স্টার্টিং প্রেসার ওয়াশার।

নিম্ন তেলের স্তর: প্রেসার ওয়াশার, যেকোনো অভ্যন্তরীণ জ্বলন ইঞ্জিনের মতো, তৈলাক্তকরণের জন্য পর্যাপ্ত তেলের প্রয়োজন হয়। যখন তেলের মাত্রা খুব কম হয়, তখন নিরাপত্তা ব্যবস্থা শুরু হয়, সম্ভাব্য ক্ষতির বিরুদ্ধে সুরক্ষা হিসাবে ইঞ্জিনকে শুরু হতে বাধা দেয়।

জমে থাকা জ্বালানী ফিল্টার

জ্বালানী ফিল্টার হল আপনার ইঞ্জিনের অভিভাবক, এটিকে দূষিত পদার্থ থেকে রক্ষা করে৷ একটি আটকে থাকা ফিল্টার জ্বালানি প্রবাহকে প্রতিরোধ করবে, ইঞ্জিনের আগুন জ্বালানোর ক্ষমতাকে দমিয়ে দেবে৷

সীমাবদ্ধ কার্বুরেটর

কার্বুরেটর ব্লক হতে পারে। একটি অবরুদ্ধ কার্বুরেটরের সবচেয়ে সাধারণ কারণ হল একটি প্রেসার ওয়াশারে পেট্রল বেশিক্ষণ রাখা। এই আঠালো পেট্রল কার্বুরেটরকে ব্লক করতে পারে এবং ইঞ্জিন চালু করা অসম্ভব করে তুলতে পারে।

সীমাবদ্ধ কার্বুরেটর

 

ত্রুটিপূর্ণ স্পার্ক প্লাগ

স্পার্ক প্লাগ হল ক্ষুদ্র পাওয়ার হাউস যা আপনার ইঞ্জিনে জ্বালানি জ্বালায়। চীনামাটির বাসন অন্তরক ভাঙ্গা কিনা, ইলেক্ট্রোডে অত্যধিক কার্বন জমা আছে কিনা বা ইলেক্ট্রোড ক্ষতিগ্রস্ত বা পুড়ে গেছে কিনা তা দেখতে স্পার্ক প্লাগ পরীক্ষা করুন। এটি এখনও কাজ করছে কিনা তা পরীক্ষা করতে আপনি স্পার্ক প্লাগের জন্য একটি পরীক্ষকও ব্যবহার করতে পারেন। এটি স্পার্ক প্লাগ ক্ষতিগ্রস্ত হয়েছে কি না তা বলে দেবে।

ত্রুটিপূর্ণ স্পার্ক প্লাগ

2. বৈদ্যুতিক সমস্যা

মৃত ব্যাটারি

অপর্যাপ্ত চার্জ সহ একটি ব্যাটারি ইঞ্জিন চালু করার জন্য প্রয়োজনীয় শক্তির বিস্ফোরণ সরবরাহ করতে পারে না। যদি আপনার প্রেসার ওয়াশারে একটি বৈদ্যুতিক স্টার্টার থাকে, তাহলে আপনি যে নীরবতা পাচ্ছেন তা একটি ক্ষয়প্রাপ্ত ব্যাটারির কারণে হতে পারে।

ত্রুটিপূর্ণ ইগনিশন কয়েল

আপনার প্রেসার ওয়াশার শুরু না হলে একটি ভাঙা ইগনিশন কয়েল সমস্যা হতে পারে। যদি ইগনিশন কয়েলটি ত্রুটিপূর্ণ হয়, তাহলে একটি স্পার্ক প্রেসার ওয়াশারের ইঞ্জিনের জ্বালানি জ্বালাতে পারে না। আপনি একটি ইগনিশন কয়েল পরীক্ষক ব্যবহার করে এটি সমস্যা কিনা তা নিশ্চিত করতে পারেন।

ত্রুটিপূর্ণ ইগনিশন কয়েল

আলগা বা ক্ষয়প্রাপ্ত সংযোগ

সময়ের সাথে সাথে, সংযোগগুলি শিথিল হতে পারে এবং ক্ষয় হতে পারে, উভয়ই ইঞ্জিন শুরু করার জন্য গুরুত্বপূর্ণ বৈদ্যুতিক পথগুলিতে হস্তক্ষেপ করতে পারে। 

মোটর বা ক্যাপাসিটরের সমস্যা

বৈদ্যুতিক চাপ ধোয়ারগুলির জন্য, একটি ত্রুটিপূর্ণ মোটর বা স্টার্টিং ক্যাপাসিটরের অর্থ একটি নো-গো অবস্থা হতে পারে৷ এই উপাদানগুলি মোটর অপারেশনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং তারা ব্যর্থ হলে পেশাদার মনোযোগ প্রয়োজন।

3. উচ্চ চাপ ধাবক নিজেই সঙ্গে সমস্যা

কখনও কখনও সমস্যাটি প্রেসার ওয়াশারের অপারেশনের একেবারে হৃদয়ে থাকে।

তাপ ওভারলোড সুরক্ষা সক্রিয়

ক্ষতি প্রতিরোধ করার জন্য, প্রেসার ওয়াশারগুলিতে প্রায়শই একটি অন্তর্নির্মিত তাপীয় ওভারলোড প্রটেক্টর থাকে যা মেশিনটি খুব গরম হয়ে গেলে ট্রিপ করে। যদি এটি ট্রিপ করে, তাহলে আপনি আবার যাওয়ার আগে আপনার প্রেসার ওয়াশার (এবং আপনার ইঞ্জিন) ঠান্ডা করতে হবে।

ইঞ্জিনে পানি

যদিও প্রেসার ওয়াশারগুলি বাহ্যিকভাবে জল পরিচালনা করার জন্য ডিজাইন করা হয়েছে, যে কোনও অভ্যন্তরীণ অনুপ্রবেশ সমস্যাযুক্ত হতে পারে। ইঞ্জিনে জল হাইড্রো লক হতে পারে, ইঞ্জিনকে শুরু হতে বাধা দেয়।

আটকে থাকা এয়ার ফিল্টার

আপনার প্রেসার ওয়াশারের ইঞ্জিনকে শ্বাস নিতে হবে এবং একটি আটকে থাকা এয়ার ফিল্টার বায়ুপ্রবাহকে সীমাবদ্ধ করে এটিকে শ্বাসরোধ করতে পারে। একটি নোংরা এয়ার ফিল্টার সমস্যা শুরু করার জন্য একটি সাধারণ অপরাধী এবং এটি একটি সহজ সমাধান।

ভাঙা ফ্লাইহুইল চাবি

যদি আপনার প্রেসার ওয়াশার শুরু না হয়, একটি সমস্যা একটি ভাঙা ফ্লাইহুইল কী হতে পারে। একটি ফ্লাইহুইল হল একটি ছোট ধাতু যা ক্র্যাঙ্কশ্যাফ্টের সাথে সংযুক্ত থাকে এবং ফ্লাইহুইলকে সংযুক্ত করে। এই অংশটি ত্রুটিপূর্ণ হলে, ইঞ্জিনটি শুরু করতে সক্ষম হবে না।

ভাঙা ফ্লাইহুইল চাবি

এই সম্ভাব্য সমস্যাগুলি বোঝা প্রথম পদক্ষেপ। এর পরে, আমরা প্রতিটি সমস্যা নির্ণয় এবং সমাধান করার জন্য একটি পরিষ্কার পথ সরবরাহ করব যাতে আপনি একটি মেশিনের ডাডের সাথে কাজ করার পরিবর্তে ময়লা দূর করতে ফিরে যেতে পারেন। সাথে থাকুন, এবং আমরা আপনার চাপ ধোয়ার সমস্যাকে অতীতের সমস্যায় রূপান্তরিত করব।

আপনার প্রেসার ওয়াশারের সমস্যা সমাধান করা হচ্ছে

এখন যেহেতু আমরা আপনার প্রেসার ওয়াশার শুরু করতে অস্বীকার করতে পারে এমন বিস্তৃত কারণগুলি চিহ্নিত করেছি, এটি আমাদের হাতা গুটিয়ে নেওয়ার এবং সমস্যা সমাধানের পদ্ধতিগত প্রক্রিয়া শুরু করার সময়। এই পরীক্ষাগুলি পরিচালনা করে এবং আপনার উদ্ঘাটিত সমস্যাগুলি সমাধান করার মাধ্যমে, আপনি শীঘ্রই আপনার প্রেসার ওয়াশারকে আবার একটি মোহনীয়ের মতো কাজ করতে পারবেন।

মৌলিক চেক

আরও জটিল বিষয়গুলিতে ডুব দেওয়ার আগে, সর্বদা সহজ জিনিস দিয়ে শুরু করুন। অনেক ক্ষেত্রে, সমস্যাটি মৌলিক কিছুতে নেমে আসতে পারে যেমন:

  • শক্তির উৎস: মেশিনটি চালু আছে তা নিশ্চিত করুন। যদি এটি একটি বৈদ্যুতিক মডেল হয়, তবে নিশ্চিত করুন যে এটি একটি উপযুক্ত পাওয়ার উত্সে নিরাপদে প্লাগ করা আছে।
  • চাক্ষুষ পরিদর্শন: কোনো দৃশ্যমান সুস্পষ্ট লিক বা ক্ষতির জন্য আপনার প্রেসার ওয়াশারকে একবার ওভার করুন।
  • ট্রিগার লক: নিশ্চিত করুন যে ট্রিগার লকটি বিচ্ছিন্ন হয়েছে, কারণ এটি প্রেসার ওয়াশারকে শুরু হতে বাধা দেবে৷

জ্বালান পদ্ধতি

আপনার প্রেশার ওয়াশারের জ্বালানী সিস্টেম আপনার সমস্যা সমাধানের প্রচেষ্টায় মনোযোগের দাবি রাখে। নিম্নোক্ত বিবেচনা কর:

  • জ্বালানী স্তর এবং গুণমান: ট্যাঙ্কে জ্বালানী স্তর পরীক্ষা করুন. নোংরা বা দূষিত জ্বালানী নিষ্কাশন করার পরে, একটি কার্বুরেটর ক্লিনার দিয়ে পেট্রল ট্যাঙ্ক পরিষ্কার করুন। শুরু করার আগে একেবারে নতুন গ্যাস দিয়ে ফুয়েল ট্যাঙ্কটি পূরণ করুন এবং ফুয়েল ভালভটিকে "খোলা" বা "চালু" অবস্থানে ঘুরিয়ে দিন। গ্যাসোলিন স্টেবিলাইজারগুলিও জ্বালানীকে তাজা রাখতে সাহায্য করতে ব্যবহার করা উচিত। আপনি একটি ভাল বায়ুচলাচল এলাকায় কাজ করছেন নিশ্চিত করুন. এলাকায় কোন খোলা স্পার্ক বা অগ্নিশিখার জন্য পরীক্ষা করুন. দয়া করে ধূমপান করবেন না। আপনার স্থানীয় ফায়ার বা রিসাইক্লিং বিভাগের সাথে যোগাযোগ করে, আপনি কীভাবে পুরানো পেট্রল যথাযথভাবে নিষ্পত্তি করতে হয় তাও শিখতে পারেন।
  • জ্বালানী পরিশোধক: জ্বালানী ফিল্টার থেকে কোনো ধ্বংসাবশেষ সাফ করুন বা প্রয়োজনে এটি প্রতিস্থাপন করুন।
  • স্পার্ক প্লাগ: পরিধান, ময়লা, বা ফাউলিং এর কোনো চিহ্নের জন্য স্পার্ক প্লাগ পরিদর্শন করুন। একটি তারের ব্রাশ দিয়ে স্পার্ক প্লাগটি পরিষ্কার করুন এবং এটি সঠিকভাবে ফাঁক করুন। স্পার্ক প্লাগ অত্যধিক জীর্ণ বা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হলে আপনাকে অবশ্যই প্রতিস্থাপন করতে হবে। আপনি স্পার্ক প্লাগ মেরামত করতে সক্ষম হবেন না, এবং এটি সম্পূর্ণরূপে প্রতিস্থাপন করা সস্তা হবে।
  • আটকে থাকা কার্বুরেটর: কার্বুরেটর আটকে থাকলে পরিষ্কার করতে কার্বুরেটর ক্লিনার ব্যবহার করুন। কার্বুরেটরটি অবশ্যই মেরামত বা প্রতিস্থাপন করতে হবে যদি এটি পরিষ্কার করা কাজ না করে।

ইলেকট্রনিক সিস্টেম

যদি আপনার প্রেসার ওয়াশার একটি বৈদ্যুতিক মডেল হয় বা বৈদ্যুতিক স্টার্ট বৈশিষ্ট্য থাকে, তাহলে ইলেকট্রনিক সিস্টেমের উপাদানগুলিকে সম্বোধন করুন:

  • ব্যাটারির ভোল্টেজ: ব্যাটারির ভোল্টেজ পরীক্ষা করতে একটি মাল্টিমিটার ব্যবহার করুন। ভোল্টেজ কম হলে, ব্যাটারি রিচার্জ করুন বা এটির দরকারী জীবন অতিবাহিত হলে এটি প্রতিস্থাপন করুন।
  • ত্রুটিপূর্ণ ইগনিশন কয়েল: প্রথমে, একটি ত্রুটিপূর্ণ স্পার্ক প্লাগের সম্ভাবনা বাতিল করতে একটি স্পার্ক প্লাগ পরীক্ষক ব্যবহার করুন৷ এই পরীক্ষাটি পাস করলে আপনার একটি খারাপ ইগনিশন কয়েলের সাহায্যের প্রয়োজন হতে পারে।
  • সংযোগ: বিদ্যুতের প্রবাহকে বাধাগ্রস্ত করতে পারে এমন কোনো আলগা বা ক্ষয়প্রাপ্ত সংযোগের তদন্ত করুন। প্রয়োজনে এই সংযোগগুলি পরিষ্কার এবং শক্ত করুন।

অন্যান্য চেক

কিছু অতিরিক্ত পরীক্ষা নিশ্চিত করতে পারে যে আপনার প্রেসার ওয়াশার কাজ করার জন্য প্রাথমিক অবস্থায় আছে:

  • বাতাস পরিশোধক: পর্যাপ্ত বায়ুপ্রবাহ নিশ্চিত করতে এয়ার ফিল্টারটি পরিষ্কার করুন, কারণ একটি আটকে থাকা ফিল্টার ইঞ্জিন শুরুতে বাধা দিতে পারে।
  • ইঞ্জিন ওভারহিটিং: যদি ইঞ্জিনটি অতিরিক্ত উত্তপ্ত হয়ে থাকে এবং তাপীয় ওভারলোড সুরক্ষাকে ট্রিগার করে, তাহলে আবার চালু করার চেষ্টা করার আগে প্রেসার ওয়াশারকে ঠান্ডা হতে সময় দিন। কিছুক্ষণ অপেক্ষা করুন এবং কয়েক মিনিটের পরে পুনরায় সেট না হলে আবার চেষ্টা করুন। যদি মোটর ঠান্ডা হওয়ার পরে পুনরায় সেট না হয় তবে এটি প্রতিস্থাপন করা উচিত।
  • ভাঙা ফ্লাইহুইল চাবি: ফ্লাইওয়াইলের কোনো ক্ষতির জন্য দেখুন এবং প্রয়োজনে এটি প্রতিস্থাপন করুন। একটি ক্ষতিগ্রস্ত কী ঠিক করতে ফ্লাইহুইল এবং তারপর স্পার্ক প্লাগটি সরান৷ এর পরে, একটি নতুন ফ্লাইহুইল কী ইনস্টল করুন এবং এটি পুনরায় একত্রিত করুন। অবশেষে, স্পার্ক প্লাগ পুনরায় সংযোগ করুন এবং চাপ ওয়াশার পুনরায় চালু করার চেষ্টা করুন।

এই সমস্যা সমাধানের জ্ঞান দিয়ে সজ্জিত, আপনি আপনার প্রেসার ওয়াশারকে শুরু হতে বাধা দিচ্ছে এমন সমস্যাগুলির সমাধান করতে সুসজ্জিত হবেন। প্রতিটি দিককে যত্ন সহকারে মূল্যায়ন করুন, এবং আপনি শীঘ্রই অন্তর্নিহিত কারণটি খুঁজে পাবেন, আপনার প্রেসার ওয়াশারকে এর সর্বোত্তম শক্তিতে পুনরুদ্ধার করে। যদি সমস্যাটি আরও জটিল হয়, তাহলে প্রেশার ওয়াশারকে একজন যোগ্যতাসম্পন্ন মেরামত প্রযুক্তিবিদকে নিয়ে যাওয়ার পরামর্শ দিন।

ভবিষ্যতের চাপ ধোয়ার সমস্যা প্রতিরোধ করা

Forewarned is forearmed, কথায় বলে। আপনার প্রেসার ওয়াশারের সমস্যাগুলি কীভাবে সমাধান করবেন তা জানার পরেও, প্রতিরোধের এক আউন্স সত্যই এক পাউন্ড নিরাময়ের মূল্য। সর্বদা তাজা জ্বালানী ব্যবহার করুন এবং ওয়াশার নিয়মিত ব্যবহার না করলে একটি স্টেবিলাইজার বিবেচনা করুন। আপনার প্রেসার ওয়াশার সংরক্ষণ করার সময়, মরিচা এবং সম্ভাব্য জলের ক্ষতি রোধ করতে এটি একটি শুষ্ক, বায়ুচলাচল এলাকায় রাখুন। তেল পরিবর্তন, এয়ার ফিল্টার পরিষ্কার এবং স্পার্ক প্লাগ প্রতিস্থাপনের জন্য প্রস্তুতকারকের নির্দেশাবলীকে সম্মান করে নিয়মিত রক্ষণাবেক্ষণের একটি সময়সূচী অনুসরণ করুন। এই সাধারণ উদ্যোগগুলি আপনার প্রেসার ওয়াশারের আয়ু বাড়াতে পারে এবং এটিকে কর্মের জন্য প্রস্তুত রাখতে পারে।

প্রেসার ওয়াশার শুরু করতে অস্বীকার করার বিষয়ে চূড়ান্ত চিন্তাভাবনা

আমাদের একসাথে যাত্রায়, আমরা একটি প্রেসার ওয়াশার শুরু করতে অস্বীকার করার হতাশাজনক অভিজ্ঞতার মধ্য দিয়ে নেভিগেট করেছি। BISON এই সমস্যার সম্ভাব্য কারণগুলিকে বিচ্ছিন্ন করেছে, জ্বালানী-সম্পর্কিত সমস্যা, বৈদ্যুতিক জটিলতা এবং চাপ ওয়াশারের জন্য অনন্য উদ্বেগের বিষয়গুলি তদন্ত করে। তারপরে আমরা পদ্ধতিগত পরীক্ষা পরিচালনা করার জন্য, প্রতিটি সমস্যাকে পদ্ধতিগতভাবে নির্ণয় এবং সমাধান করার জন্য একটি ব্যবহারিক গাইড দিয়ে নিজেদেরকে সজ্জিত করেছি।

আপনার প্রেসার ওয়াশারের কার্যকারিতাকে প্রভাবিত করে এমন সাধারণ সমস্যাগুলি বোঝা এবং সমাধান করা আপনাকে আপনার টুলের রক্ষণাবেক্ষণের মালিকানা নিতে সক্ষম করে। যাইহোক, মনে রাখবেন আপনার প্রেসার ওয়াশারের মালিকের ম্যানুয়ালটিতে উপলব্ধ তথ্যের সম্পদকে অবমূল্যায়ন করবেন না। এটিতে আপনার নির্দিষ্ট মডেলের জন্য তৈরি নির্দিষ্ট নির্দেশাবলী এবং নির্দেশিকা রয়েছে।

প্রেসার ওয়াশার সম্পর্কে FAQs শুরু হবে না

আপনার এবং অন্যদের থেকে অগ্রভাগকে দূরে রেখে ধীরে ধীরে প্রেসার ওয়াশার চালু করুন। একবার আপনি নিশ্চিত করেছেন যে প্রেসার ওয়াশার সঠিকভাবে কাজ করছে, আপনি স্বাভাবিক হিসাবে এটি ব্যবহার করা শুরু করতে পারেন।

যদি আপনার প্রেসার ওয়াশার শীতের পরে শুরু না হয়, বা এটি কেবল বসে থাকে কারণ আপনার এটি ব্যবহার করার প্রয়োজন নেই, তবে সবচেয়ে সাধারণ সমস্যা হল একটি আটকে থাকা কার্বুরেটর। সময়ের সাথে সাথে, জ্বালানী বাষ্পীভূত হয় এবং একটি বার্নিশে পরিণত হয়, যা কার্বোহাইড্রেটকে সিল করে দেয়। সংরক্ষণ করার আগে একটি জ্বালানী স্টেবিলাইজার যোগ করে, আপনি এটি এড়াতে পারেন।

যখন একটি প্রেসার ওয়াশার গ্যাস ফুরিয়ে যায় এবং অতিরিক্ত যোগ করার পরে পুনরায় চালু না হয় তখন সবচেয়ে সাধারণ সমস্যা হল একটি আটকে থাকা কার্বুরেটর। বেশিরভাগ জ্বালানীতে কিছু পলি থাকে, যা ইঞ্জিনে চুষে যায় এবং গ্যাস শেষ হয়ে গেলে আটকে যায়।

সর্বাধিক জনপ্রিয় পোস্ট

প্রশ্ন?
আজই আমাদের সাথে যোগাযোগ করুন।

কেনা?

সম্পর্কিত পোস্ট

কিভাবে একটি প্রেসার ওয়াশার শীতকালীন করা যায়

কিভাবে একটি প্রেসার ওয়াশার শীতকালীন করা যায়

BISON একটি প্রেসার ওয়াশারকে শীতকালে নেওয়ার জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত পদক্ষেপ নিয়ে আলোচনা করবে। একটি প্রেসার ওয়াশারকে শীতকালীন করা তার দীর্ঘ জীবনের জন্য গুরুত্বপূর্ণ। চল শুরু করি.

আরো পড়ুন>
কিভাবে একটি চাপ ধোয়ার কাজ করে

প্রেসার ওয়াশার কীভাবে কাজ করে

আপনি কি প্রেসার ওয়াশারের ভেতরের কাজগুলো জানতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই ব্লগ পোস্টে, BISON ব্যাখ্যা করবে কিভাবে একটি প্রেসার ওয়াশার কাজ করে এবং আরও অনেক কিছু।

আরো পড়ুন>

সংশ্লিষ্ট পণ্য

পোর্টেবল প্রেসার ওয়াশার29561896582
বৈদ্যুতিক চাপ ধাবক

পোর্টেবল প্রেসার ওয়াশার

এই হ্যান্ডহেল্ড প্রেসার ওয়াশারটি হালকা ওজনের এবং সরানো সহজ, বহনযোগ্য পরিষ্কারের ক্ষমতা প্রদান করে। এইগুলো

গরম জলের চাপ ধাবক08527289051
বৈদ্যুতিক চাপ ধাবক

হট ওয়াটার প্রেসার ওয়াশার

সংক্ষিপ্ত বিবরণ দ্রুত বিশদ মেশিনের ধরন: উচ্চ চাপ ক্লিনার অবস্থা: নতুন উৎপত্তি স্থান: ঝেজিয়াং, চীন

যথেষ্ট পাচ্ছি না?

নতুন আগমনে একচেটিয়া অফার এবং আপডেটের জন্য সদস্যতা নিন