হোম / জেনারেটর / গ্যাসোলিন জেনারেটর

2000 ওয়াট ডুয়াল ফুয়েল জেনারেটর

  • এটিতে দুটি এসি পাওয়ার আউটলেট এবং একটি 12V ডিসি পাওয়ার আউটলেট রয়েছে।
  • কম THD - সংবেদনশীল ইলেকট্রনিক্সের জন্য নিরাপদ
  • উচ্চ দক্ষতা রান মোড
  • স্বয়ংক্রিয় কম তেল শাটডাউন
  • কম শব্দ - শান্ত 69 ডিবি অপারেশনের জন্য বড় মাফলার
  • রং ঐচ্ছিক, যেমন হলুদ/বুলে/লাল ইত্যাদি।
  • OEM উপলব্ধ।
প্যারামিটারের বর্ণনা

পণ্য বিবরণ

2000 ওয়াট ডুয়াল-ফুয়েল পরিবর্তনশীল ফ্রিকোয়েন্সি জেনারেটর আপনাকে উদ্ভাবনী এবং বহুমুখী পাওয়ার সাপ্লাই প্রদান করে। দ্বৈত জ্বালানী প্রযুক্তি- এই জেনারেটরটি গ্যাসোলিন বা এলপিজিতে চলে, যা আপনাকে জ্বালানী বেছে নেওয়ার স্বাধীনতা এবং নমনীয়তা দেয়। জরুরী বিদ্যুৎ সরবরাহ, টেলিং বা ক্যাম্পিং এর জন্য পারফেক্ট সঙ্গী।

2000 ওয়াট ডুয়েল ফুয়েল জেনারেটর এক ধরনের জেনারেটর যা পাওয়ার ব্যর্থতা বা বহিরঙ্গন কার্যকলাপের ক্ষেত্রে পাওয়ার ব্যাকআপ হিসাবে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। এটির বৈশিষ্ট্য রয়েছে যে এটি দুটি জ্বালানীর উপলব্ধ যা আপনি অন্য একটি ব্যবহার করতে পারেন যখন এক ধরণের জ্বালানী অনুপলব্ধ থাকে।

এটিতে প্রিমিয়াম মানের স্টেইনলেস স্টিল ফ্রেম রয়েছে যা জেনারেটরের স্বাভাবিক ক্রিয়াকলাপ নিশ্চিত করার জন্য এটি পুরো ওজন বহন করার জন্য যথেষ্ট শক্তিশালী। এটি 2000 ওয়াট ইঞ্জিন দ্বারা চালিত যে এটি আমাদের প্রতিদিনের সাধারণ বৈদ্যুতিক সরঞ্জামগুলিকে সমর্থন করতে সক্ষম। জীবন

বৈজ্ঞানিক এবং এরগনোমিক ডিজাইনের সাথে, এটি পরিচালনা করা সহজ এবং সুবিধাজনক যে একজন ব্যক্তি মেশিনটি পরিচালনা করতে যথেষ্ট যিনি কয়েক মিনিটের মধ্যে জেনারেটরটি পরিচালনা করতে শিখতে পারেন। এবং এটি ছোট মাত্রা সহ বহনযোগ্য যে এটি সীমাবদ্ধতা ছাড়াই সহজেই সরানো যায় .

এটি মেশিন এবং অপারেটরদের নিরাপদ কাজের পরিবেশ বজায় রাখার জন্য ওভারলোডিং সুরক্ষার মতো সুরক্ষা সুরক্ষার সাথে ডিজাইন করা হয়েছে৷ এছাড়াও, এটি প্রিমিয়াম মানের এবং সামঞ্জস্যপূর্ণ ফলাফলের সাথে স্থিতিশীল পারফর্মেন্স৷ আরও কী, এটি সাশ্রয়ী যা অর্থ এবং শক্তি সঞ্চয় করতে সাহায্য করতে পারে।

2000 ওয়াট ডুয়াল ফুয়েল জেনারেটরের সুবিধা

  • খরচ সাশ্রয়: ডুয়াল ফুয়েল সিস্টেমের ক্রয় খরচ প্রচলিত ইঞ্জিনের তুলনায় অনেক বেশি এবং দাম সাধারণত 15-30% বেশি। যাইহোক, যেহেতু ইঞ্জিনটি একক জ্বালানী বা মিশ্র জ্বালানীতে চলতে পারে, তাই সময়ের সাথে সাথে চলমান খরচ কম হয়, কারণ এটি আপনাকে বর্তমানে সবচেয়ে সস্তা জ্বালানী বেছে নিতে দেয়।
  • সরল সঞ্চয়স্থান: ডুয়াল ফুয়েল ইঞ্জিনের দামী জ্বালানী যেমন ডিজেল তেল সাইটে সংরক্ষণ করার প্রয়োজন নেই। তারা ডিজেল তেল সংরক্ষণের রক্ষণাবেক্ষণ খরচ কমিয়ে দেয়।
  • নির্ভরযোগ্যতা: প্রাকৃতিক গ্যাসের উৎস সাময়িকভাবে বন্ধ হয়ে গেলে, ইঞ্জিনটি একা ডিজেলে চলতে পারে। যতক্ষণ ডিজেল সরবরাহ অব্যাহত থাকবে ততক্ষণ ইঞ্জিন পাওয়ার গ্রিডের ওঠানামার দ্বারা প্রভাবিত হবে না।
  • নমনীয়তা: ডুয়াল ফুয়েল ইঞ্জিন আপনাকে বিকল্প জ্বালানি যেমন পয়ঃনিষ্কাশন গ্যাস বা ল্যান্ডফিল গ্যাস ব্যবহার করতে দেয় এবং সেগুলিকে আরও ঐতিহ্যগত জ্বালানির সাথে মেলে।
  • স্থায়িত্ব: দ্বৈত-জ্বালানী সিস্টেমের মতো, দ্বৈত-জ্বালানী মডেলটি ডিজেল দহন কমিয়ে ক্ষতিকারক নির্গমন কমাতে পারে।

পণ্য পরামিতি

উপাদান: স্টেইনলি ইস্পাত ব্র্যান্ড নাম: BISON বা OEM
মডেল নম্বর: BS2500M(H) আউটপুট প্রকার: এসি একক ফেজ
গতি: 3000/3600RPM শংসাপত্র: সিই, আইএসও, ইউরো ভি
রেটেড ভোল্টেজ: 110V / 220V / 230V / 400V 20GP/ 40HQ: 136/292 সেট
ঐচ্ছিক: রিকোয়েল স্টার্ট, ইলেকট্রিক স্টার্ট, সিঙ্গেল ফেজ, থ্রি ফেজ, কালার

পণ্য প্যাকেজিং এবং ডেলিভারি

প্যাকেজিং বিবরণ বাদামী শক্তিশালী শক্ত কাগজ, জেনারেটর প্লায় ব্যাগ, উল, 1 পিসি / শক্ত কাগজ, কম দাম 3 ফেজ এবং জেনারেটর দিয়ে সুরক্ষিত
ডেলিভারি সময় 20-25 দিন
পোর্ট: নিংবো / সাংহাই

সেলস সার্ভিস পর

BISON চায়না ম্যানুফ্যাকচার শুধুমাত্র ইঞ্জিন/ওয়াটার পাম্প/জেনারেটর এবং প্রেসার ওয়াশারের প্রস্তুতকারক নয়। আমরা আপনাকে একটি বিস্তৃত পরিষেবা অফার করার জন্য কাজ করি যা আপনার প্রয়োজনের জন্য সবচেয়ে উপযুক্ত বৈদ্যুতিক জেনারেটরের অনুসন্ধান থেকে শুরু করে সমস্ত প্রয়োজন মেটাতে পারে। বাণিজ্যিক সহায়তা এবং বিক্রয় প্রক্রিয়া জুড়ে ধ্রুবক এবং স্বচ্ছ যোগাযোগ, যে কোনও সমস্যা বা ঘটনার সমাধান পর্যন্ত, মেশিনের ইনস্টলেশনে সহায়তা, মেরামত বা কেবল এটির রক্ষণাবেক্ষণ। বিক্রয়োত্তর পরিষেবাগুলির একটি সম্পূর্ণ পোর্টফোলিও এবং সেরা প্রযুক্তিগত দল আপনার পরিষেবা যাতে পণ্যগুলি শুরু করার আগে, সময় এবং পরে সবকিছু ঠিকঠাক হয়।

আমাদের সাথে যোগাযোগ করুন এবং আপনার নিজস্ব লোগো এবং ডিজাইন দিয়ে আপনার ব্যবসা শুরু করুন!

আমাদের শ্রেষ্ঠত্ব

BISON উচ্চ-মানের পেট্রল জেনারেটরের জগতে গভীরভাবে ডুব দিন, যেখানে অতুলনীয় কর্মক্ষমতা সর্বোচ্চ নির্ভরযোগ্যতা পূরণ করে।

100% অল-কপার মোটর

স্থায়িত্ব এবং উচ্চতর শক্তি দক্ষতা অফার

গার্হস্থ্য শীর্ষ কার্বুরেটর

উচ্চ পরমাণুকরণ স্তর, সর্বোত্তম জ্বালানী দক্ষতা এবং মসৃণ ইঞ্জিন অপারেশন নিশ্চিত করে।

শক্তিশালী টান প্লেট

টান প্লেট শুরু করা সহজ, 10,000 টিরও বেশি টানের গ্যারান্টি

মজবুত ফ্রেম

র্যাকের সৌন্দর্য এবং স্থিতিশীলতা নিশ্চিত করতে পেশাদার ঢালাই এবং পেইন্টিং প্রক্রিয়া

2000 ওয়াট ডুয়াল ফুয়েল জেনারেটর পরিদর্শন প্রক্রিয়া

পরিদর্শন প্রক্রিয়া আপোষের জন্য কোন জায়গা রাখে না, নিশ্চিত করে যে আমরা যে প্রতিটি পেট্রল জেনারেটর তৈরি করি তা ত্রুটিহীন।

2000 ওয়াট ডুয়াল ফুয়েল জেনারেটর সমাবেশ প্রক্রিয়া

আমাদের সাথে যোগাযোগ করুন

পেট্রল জেনারেটরের স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে প্রশ্ন আছে? আরো পণ্য বিবরণ চান? বিভিন্ন দেশের ক্রয় অভ্যাস চান? আমাদের জানতে দাও

আর কোনো কিছু জানতে চান?

একটি দ্রুত 1-মিনিট উদ্ধৃতি জন্য বিক্রয় ব্যবস্থাপকের সাথে যোগাযোগ করুন

শেরি

ওয়েচ্যাট/হোয়াটসঅ্যাপ

+86 178 2685 8437

1660544263

যথেষ্ট পাচ্ছি না?

নতুন আগমনে একচেটিয়া অফার এবং আপডেটের জন্য সদস্যতা নিন