হোম / জেনারেটর / ডিজেল জেনারেটর /

সুপার সাইলেন্ট সহ 4000 ওয়াটের জেনারেটর

প্যারামিটারের বর্ণনা

সুপার সাইলেন্ট সহ 4000 ওয়াটের জেনারেটর একটি ছোট আকারের বিদ্যুৎ উৎপাদনের সরঞ্জাম। এটি একটি পাওয়ার মেশিনকে বোঝায় যা জ্বালানী হিসাবে ডিজেল এবং বিদ্যুৎ উৎপন্ন করার জন্য জেনারেটর চালানোর জন্য একটি প্রধান মুভার হিসাবে একটি ডিজেল ইঞ্জিন ব্যবহার করে। ইউনিটের পুরো সেটটি সাধারণত ডিজেল ইঞ্জিন, জেনারেটর, নিয়ন্ত্রণ বাক্স, জ্বালানী ট্যাঙ্ক, শুরু এবং নিয়ন্ত্রণের জন্য স্টোরেজ ব্যাটারি, সুরক্ষা ডিভাইস, জরুরি ক্যাবিনেট এবং অন্যান্য উপাদানগুলির সমন্বয়ে গঠিত।

মেশিনের স্থিতিশীল অপারেশন এবং অবিচ্ছিন্ন কাজ নিশ্চিত করার জন্য এটি 4000 ওয়াট মোটর দিয়ে ইঞ্জিনিয়ার করা হয়েছে। ঘন করা অতি-শান্ত জেনারেটর সাউন্ডপ্রুফ প্যাডের সাথে, এর শক্তিশালী শব্দ কমানোর ক্ষমতা রয়েছে। এবং উন্নত প্রযুক্তির সাথে, এটি সামান্য শব্দ এবং কম্পনের সাথে নিঃশব্দে কাজ করতে সক্ষম। আপনি যদি জেনারেটর ব্যবহার করেন তবে এটি প্রতিবেশীদের কাজ বা ঘুমকে বিরক্ত করবে না যে তারা তাদের কাজগুলিতে মনোযোগ দিতে পারে। ওভারলোডিং সুরক্ষার সাথে ডিজাইন করা, এটি অপ্রয়োজনীয় ক্ষতি এড়িয়ে মেশিন এবং অপারেটরের নিরাপত্তা নিশ্চিত করার জন্য উপলব্ধ।

বৈজ্ঞানিক এবং ব্যবহারকারী-বান্ধব ডিজাইনের সাথে, এটির চমৎকার তাপ অপচয় রয়েছে, এটি ক্রমাগত কাজ করা সম্ভব করে তোলে। এবং এটির স্টেইনলেস স্টিল ফ্রেম এবং ধুলো, জল এবং ক্ষয় প্রতিরোধের কারণে এটি পরিচালনা এবং বজায় রাখা সহজ। এছাড়াও, এটির চারটি চাকা এবং একটি হ্যান্ডেল রয়েছে, যার সাহায্যে আপনি সহজেই এটিকে আপনি যেখানে চান সেখানে নিয়ে যেতে পারেন…..

অনুগ্রহ করে এটিকে যুক্তিসঙ্গতভাবে ব্যবহার করুন, প্রতিদিনের রক্ষণাবেক্ষণের দিকে মনোযোগ দিন, এবং এর পরিষেবা জীবন দীর্ঘায়িত করার জন্য প্রাথমিক পরিধান রোধ করুন এবং দ্রুত শুরু এবং বিনিয়োগের জন্য প্রস্তুত থাকার জন্য এটিকে একটি ভাল অবস্থায় রাখুন।

এর চমৎকার কর্মক্ষমতা, প্রিমিয়াম গুণমান এবং সুবিধাজনক অপারেশন সহ, এটি প্রত্যন্ত অঞ্চলে ব্যাপকভাবে ব্যবহৃত হয় যা স্বাভাবিক জীবন নিশ্চিত করতে বা শহুরে নির্মাণ বজায় রাখতে বিদ্যুৎ সরবরাহ থেকে অনেক দূরে। এছাড়াও, এটি বহিরঙ্গন কার্যকলাপের জন্য উপলব্ধ, যেমন ক্যাম্পিং, সেইসাথে বাড়িতে ব্যাকআপ পাওয়ার সাপ্লাই যা পাওয়ার ব্যর্থতার ক্ষেত্রে বিদ্যুৎ সরবরাহ করতে পারে।

পণ্য পরামিতি

মডেল নম্বর: BS5800DSE রেট পাওয়ার: 4KW
গতি: 3000RPM ফ্রিকোয়েন্সি: 50HZ
রেট ভোল্টেজ: 220V বর্তমান রেট: 23A
ইঞ্জিনের ধরন: 1-সিলিন্ডার, 4-স্ট্রক, এয়ার-কুলড ডিজেল ইঞ্জিন
ইঞ্জিন খুচরা যন্ত্রাংশ: কার্বুরেটর, ক্যামশ্যাফ্ট, স্পার্ক প্লাগ, পিস্টন, ক্র্যাঙ্কশ্যাফ্ট, ক্র্যাঙ্ককেস
জেনারেটরের ধরন: গৃহস্থালী পাওয়ার সাইলেন্ট পোর্টেবল ডিজেল জেনারেটর
খুচরা যন্ত্রাংশ: স্টেটর এবং রটার, AVR, কার্বন ব্রাশ, ফুয়েল ট্যাঙ্ক, মাফলার
আউটপুট পাওয়ার: 2kw, 3kw, 4.2kw, 5kw, 6kw, 7kw, 8kw, 9kw, 10kw, 12kw

পণ্য প্যাকেজিং এবং ডেলিভারি

প্যাকেজিং বিবরণ বাদামী শক্তিশালী শক্ত কাগজ, জেনারেটর প্লয় ব্যাগ, উল, 1 পিসি / শক্ত কাগজ দিয়ে সুরক্ষিত
ডেলিভারি সময় 20-25 দিন
পোর্ট: নিংবো / সাংহাই
লিড টাইম: 20-25 দিন

কোম্পানি নথিপত্র

BISON একটি কোম্পানী যা মূলত তাইঝো শহরে জেনারেটর উৎপাদন করে, যা নিংবো বন্দরের কাছে। আমাদের কোম্পানি "ভাল মানের সর্বোত্তম মূল্য" নীতির উপর ভিত্তি করে যে আমরা চংকিং এবং তাইজৌ থেকে অংশগুলি মিশ্রিত করি এবং উচ্চ মানের পণ্য উত্পাদন করতে তাদের পুরোপুরি মেলে। আমাদের জেনারেটর 650w থেকে 7000w পর্যন্ত দুটি পাওয়ার রেটিং সহ সমস্ত পোর্টেবল: ক্রমাগত শক্তি (চলমান ওয়াট) এবং সর্বাধিক শক্তি (স্টার্টিং ওয়াট), ভিতরে 100% তামার তার, 10 ইঞ্চি চাকা সহ।

শিপিংয়ের আগে সমস্ত জেনারেটরের 5টি ধাপ পরিদর্শন রয়েছে: স্টকের আগে কাঁচামালের পরিদর্শন, 100% পণ্য অনলাইন পরীক্ষা, 100% কমপ্লিট পণ্য পরীক্ষা এবং র‌্যামডম ইনস্পেসিটন লোডিং পরীক্ষা। আমাদের কারখানাটি প্রতিটি পদক্ষেপে খুব কঠোর কারণ আমাদের লক্ষ্য হল আমাদের ক্লায়েন্টদের আমাদের ব্যবসা থেকে উপকৃত হতে সাহায্য করা এবং আমরা একসাথে জয়ী হতে পারি।

পাটা 

আমরা যে সমস্ত পণ্য 1 বছর বা 500H কাজের সময়ের সাথে বিক্রি করি। ওয়ারেন্টি সময়কালে, বাইসন মানের কারণে সৃষ্ট যন্ত্রাংশ এবং উপাদানগুলি বিনামূল্যে মেরামত এবং প্রতিস্থাপন করবে। যদি মানবিক কারণগুলির কারণে ক্ষতি হয় তবে আমরা খুচরা যন্ত্রাংশও অফার করতে পারি। সমর্থন করার জন্য একটি বড় ডিসকাউন্টে। সাধারণ ব্যবহারের অধীনে, যদি সরঞ্জামগুলির গুণমানের সমস্যা থাকে, গ্রাহক আমাদের অংশ পরিবর্তন করতে চান, আমরা বিনামূল্যে অংশটি পরিবর্তন করব। (কিন্তু চীনের বাইরে পরিবহন ব্যয় গ্রাহক দ্বারা পরিশোধ করা হবে)।

আমাদের সাথে যোগাযোগ করুন এবং আপনার নিজস্ব লোগো এবং ডিজাইন দিয়ে আপনার ব্যবসা শুরু করুন!

আমাদের শ্রেষ্ঠত্ব

BISON উচ্চ-মানের জেনারেটরের জগতে গভীরভাবে ডুব দিন, যেখানে অতুলনীয় কর্মক্ষমতা সর্বোচ্চ নির্ভরযোগ্যতা পূরণ করে।

100% অল-কপার মোটর

স্থায়িত্ব এবং উচ্চতর শক্তি দক্ষতা অফার

ফুয়েল ইনজেকশন পাম্প

উচ্চতর ইনজেকশন চাপ, সর্বোত্তম ইনজেকশন হার, উচ্চ নির্ভুল ইনজেকশন সময় নিয়ন্ত্রণ এবং পরিমাণ নিয়ন্ত্রণ।

শক্তিশালী টান প্লেট

টান প্লেট শুরু করা সহজ, 10,000 টিরও বেশি টানের গ্যারান্টি

মজবুত ফ্রেম

র্যাকের সৌন্দর্য এবং স্থিতিশীলতা নিশ্চিত করতে পেশাদার ঢালাই এবং পেইন্টিং প্রক্রিয়া

সুপার নীরব নিখুঁত পরিদর্শন প্রক্রিয়া সহ 4000 ওয়াট জেনারেটর

পরিদর্শন প্রক্রিয়া আপোষের জন্য কোন জায়গা ছেড়ে দেয় না, নিশ্চিত করে যে আমরা যে ডিজেল জেনারেটর তৈরি করি তা ত্রুটিহীন।

সুপার নীরব সমাবেশ প্রক্রিয়া সহ 4000 ওয়াট জেনারেটর

আমাদের সাথে যোগাযোগ করুন

পণ্যের স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে প্রশ্ন আছে? আরো পণ্য বিবরণ চান? বিভিন্ন দেশের ক্রয় অভ্যাস চান? আমাদের জানতে দাও

আর কোনো কিছু জানতে চান?

একটি দ্রুত 1-মিনিট উদ্ধৃতি জন্য বিক্রয় ব্যবস্থাপকের সাথে যোগাযোগ করুন

শেরি

ওয়েচ্যাট/হোয়াটসঅ্যাপ

+86 178 2685 8437

1660544263

যথেষ্ট পাচ্ছি না?

নতুন আগমনে একচেটিয়া অফার এবং আপডেটের জন্য সদস্যতা নিন